সার্টিফাইড সাইট ক্রিক্যা স্পোর্টস বেটিং এবং অনলাইন জুয়া এন্টারপ্রাইজ যার প্রায় 15,100000 BDT বোনাস রয়েছে

ব্লগ

খেলোয়াড়দের দ্বিতীয়বারের জন্য জীবিত কথা বলার জন্য দাবি করতে হবে এবং আপনি একেবারে নতুন বাজির শর্তাবলী সন্তুষ্ট করার জন্য 3য় প্রণোদনা দেবেন। অ্যাকাউন্ট নিশ্চিতকরণ হল KRIKYA-এর একটি নিরাপত্তা ব্যবস ্থা যাতে নিশ্চিত করা যায় যে কেউ একটি নিরাপদ ইকোসিস্টেমের মধ্যে বেছে নিতে পারে। এটি খেলোয়াড়দের এবং আমাদের কোম্পানিকে রিপঅফ থেকে রক্ষা করতে সাহায্য করবে এবং আপনি অগণিত অন্যায় করবেন।এছাড়াও, যে পৃষ্ঠাগুলি সম্ভবত নতুন নিশ্চিতকরণ পদ্ধতি চালু করেনি তারা নতুন অর্থপ্রদান প্রত্যাহার করতে সক্ষম হবে না।

krikya casino affiliate

সবকিছু ভাগে ভাগ করা হয়েছে, সেইসাথে কোম্পানির হোমপেজে সাধারণত জুয়াড়িদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় স্যুট থাকে। প্লেয়ারের নীচে ক্রিক্যা সম্পর্কে প্রথম দিকের তথ্য পাবেন। একেবারে নতুন স্পোর্টসবুকে উপলব্ধ সমস্ত ক্রিয়াকলাপের মধ্যে, একেবারে নতুন বুকমেকার শীর্ষ প্রতিযোগিতা নিয়ে আসে এবং আপনি লিগ করতে পারেন। প্রতিটি অ্যাথলেটিক্সের জন্য জুয়া খেলার জন্য উপলব্ধ পরবর্তী ঘটনার তথ্য সহ একটি আলাদা ওয়েব পৃষ্ঠা রয়েছে, যেখানে আপনি সুযোগ, বিভাগ এবং পরিসংখ্যান বিবেচনা করতে পারেন।

  • পদক্ষেপ নিতে, যেকোনো সেলুলার ইন্টারনেট ব্রাউজারে স্টেট মার্ভেলবেট সাইটটি আনলক করুন এবং ওয়েব ব্রাউজার ইটিং প্ল্যানে “শেয়ার করুন” তারপর “হোম স্ক্রীন বৃদ্ধি করুন”-এ ক্লিক করুন।
  • যাইহোক, নতুন সফ্টওয়্যার ডাউনলোড করার আগে, আপনাকে নতুন Bluestacks Android এমুলেটর সেট আপ করতে হবে।
  • এটি দ্রুত বিস্তৃত হচ্ছে এবং বিশ্বব্যাপী গেমিং শিল্পের জন্য ফোকাস করছে অনেক বেশি উপভাষা যোগ করে এবং আপনি একাধিক মুদ্রা সমর্থন করতে পারেন।
  • তিনি এখানে অনেক মুদ্রার মধ্যে একটি হতে পারেন এবং আপনি সাইন আপ করার সময় এটি বেছে নেন।
  • বাংলাদেশী প্রোফাইলের সুবিধাজনক সম্পদের জন্য, এটি ক্রিকেট, টেনিস, খেলাধুলা, কাবাডির উপর ব্যাপক জোর দেয় এবং আপনি পিং পং করতে পারেন, দেশের বেশ কিছু ভালো-পছন্দ করা কার্যকলাপ।

যখন আপনি জুয়া প্রতিষ্ঠানে আপনার মৌলিক পুট তৈরি করেন, আপনি একজনের পুট পরিমাণের 18,000 টাকায় একটি সম্পূরক +100% কিনতে পারেন। আপনাকে যা করতে হবে তা হল সর্বদা একটি অ্যাকাউন্ট তৈরি করা এবং আপনি ভারসাম্যের জন্য কমপক্ষে দুইশ টাকা স্থানান্তর করতে পারেন। অতিরিক্ত শুধুমাত্র একবার সক্রিয় করার জন্য এবং শুধুমাত্র মৌলিক আমানতের জন্য প্রাপ্ত করা যেতে পারে। নিশ্চয়ই লোকেদের সহযোগীদের কিছু জিনিসের সাথে অসুবিধা হতে পারে। ওয়েবসাইটটি একটি ভাল সাপোর্ট সার্ভিস কার্ডিও প্রদান করলে চিন্তা করার একেবারেই দরকার নেই।

বাংলাদেশের মধ্যে ক্রীড়া ক্রীড়া বাজির বৈশিষ্ট্য

অভিজ্ঞ ব্যক্তিদের অধিকার করার একটি বিকল্প যারা সমস্যাটির সাথে দ্রুত পরিচিত হতে চলেছে। তিনি অবশ্যই মাপকাঠিতে আপনার সাথে যোগ দিয়েছেন – সেগুলি শুরু হয়েছে এবং সেগুলি এখন ঘটছে। এই কারণে, আপনার সম্প্রদায়ে কী ঘটছে তার উপর নির্ভর করে সম্ভাবনা দ্রুত পরিবর্তিত হয়।

একেবারে নতুন ভারতীয় বিশিষ্ট বিভাগ এবং বাংলাদেশ ক্রিকেট গ্রুপ হল আপনার বাজি ধরার সেরা বিকল্পগুলির মধ্যে কয়েকটি। Krikya সেরা নির্মাতাদের মধ্যে শুধুমাত্র সর্বোচ্চ মানের খেলা বেটদের অফার করে। ক্রিক্যা অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি সম্ভাব্যভাবে পোর্ট উপভোগ করতে পারেন অন্যথায় প্রোগ্রেশন বেটিং, ইজুগি, প্রাগম্যাটিক প্লে এবং আরও অনেক কিছু থেকে অনলাইন গেম টেবিল করা। আপনি খেলার ধরন, সরবরাহকারী দ্বারা তাদের টাইপ করতে পারেন, এবং আপনি আধিপত্য হবে. ক্রিকায় একটি গ্লোবাল কুরাকাও পারমিট রয়েছে, যা নতুন বিশ্বাসযোগ্যতা নিশ্চিত করে এবং আপনি একজনের স্থানীয় ক্যাসিনোর বৈধতা পেতে পারেন। একই সময়ে, যে এটি জুয়া সিস্টেম তাত্ক্ষণিক ডাম্প প্রদান করে এবং আপনি খুব দ্রুত বিতরণ করতে পারে.

উল্লেখ্যযোগ্য যে কোনো বিষয় হল যে ব্যবহারকারীরা কুরাকাও ই-গেমিং দ্বারা নিয়ন্ত্রিত হয়।এই সাইটটি এমনকি iTech ল্যাবস থেকে আনুষ্ঠানিক, যেটি ন্যায্যতা, স্থিতিশীলতা এবং আপনি বিশ্বাসযোগ্যতার মালিক হওয়ার জন্য জুয়া খেলার এন্টারপ্রাইজ গেমগুলির মূল্যায়নের জন্য দায়ী নেতৃস্থানীয় সংস্থাগুলির মধ্যে একটি। এবং অপারেটর প্রতিশ্রুতি দেয় যে আপনার ব্যক্তিগত পরিসংখ্যান ব্যবসার সাথে শেয়ার করা হবে না।

এখন ব্যবসা বিশ্লেষণ এবং ভিতরে বাজি শুরু এবং বিজয়. যেহেতু এটি তৈরি হচ্ছে, যদিও বলা হয়েছিল, ক্রিকিয়া এই সময়ে অ্যাপলের আইওএস ব্যবহারকারীদের মালিকানাধীন একটি মোবাইল অ্যাপ অফার করে না। তাজা স্পোর্টস বাজির লোকেরা এবং আপনি স্থানীয় ক্যাসিনো খেলার প্রোগ্রাম চালু হওয়ার পরে অবহিত করা হবে, হোক বা না হোক। একটি বিকল্প হল নতুনতম ক্রিক্য ওয়েব সাইটের সেলুলার ইন্টারনেট ব্রাউজার ফর্ম, যা একটি তুলনাযোগ্য আছে এবং আপনি সক্ষমতা অফার করে। Krikya Bangladesh হল একটি ব্র্যান্ডনাম যিনি খেলার মালিকানার জন্য একটি ওয়েবসাইট লিখেছেন, আপনার পছন্দের বিষয়ের একটি উপাদান হল ক্রিকেট। এটি 2022 সালের মধ্যে প্রতিষ্ঠিত হওয়ার পাশাপাশি কয়েক দিনে বাংলাদেশের কয়েক হাজার প্রোফাইলকে খুশি করতে সক্ষম হয়েছে।

আপনি নিশ্চিত থাকতে পারেন যে ব্যক্তিগত তথ্য এই সাইটের জন্য নিরাপদ। Krikya একটি রেফারেল সিস্টেম চালায় যেখানে পেশাদাররাও তার পরিবারের সদস্যদের সুপারিশ করতে পারেন এবং আপনি পরিবারের সদস্যদের সুপারিশ করতে পারেন এবং এখন একটি নির্দিষ্ট কমিশন অন্যথায় যোগ করা বোনাস আছে। পেশাদারদের নির্বিঘ্ন পরিষেবাতে আনন্দ দেওয়ার জন্য একটি ভাল 24/7 গ্রাহক পরিষেবা দল খোলা আছে।

জীবিত কথা বলার সময় প্রযুক্তিগত সহায়তা দেওয়া হয়। এটি চব্বিশ/7 অফার করা হয়েছে প্লাস প্রো সম্ভবত যেকোনো মুহূর্ত https://banglarfashion.com/ ে সাহায্য পেতে পারে।এইভাবে, একজনের কোম্পানির ক্রেতারা সমস্যা নিয়ে চিন্তা করতে পারে না, যখন তারা তার বা তার সাথে সাহায্য পাবে।

নতুন ক্যাসিনো চেষ্টা কতটা নির্ভরযোগ্য তা প্রতিষ্ঠিত করতে যতটা সম্ভব অ্যাথলেটের সুপারিশ পড়ুন। আমি ক্রিকেট উপভোগ করি এবং আপনি জুয়া খেলতে পারেন এবং তাই আমার ওয়েবসাইটটি কী তা দেখতে হবে। গ্র্যান্ড অন-লাইন ক্যাসিনো গেমের বিকল্প এবং বিশেষ করে ছোট টাকা তোলার জন্য আমি আনন্দদায়কভাবে অবাক হয়েছি। 2022 এর ভিতরে একটি নতুন গেমিং কোম্পানি ক্রিকিয়া বাংলাদেশে নতুন বেটিং ব্যবসায় অভিনয় করেছে। নেট ইনভেস্টমেন্ট ক্রিক্যা বিডি একটি দম্পতিকে বিটিআই অ্যাথলেটিক্স এবং আইবিসি রিক্রিয়েশন নামে একটি বেটিং নেটওয়ার্ক উপহার দিয়েছে। তাদের যেকোনও খুঁজে বের করার চেষ্টা করে, আপনি অন্য একটি ওয়েবপেজ দেখতে পাবেন যেখানে তালিকাটি নতুন থেকে দূরে এবং আপনি আসন্ন ঘটনা, স্থান, সুযোগ এবং আপনি ভিডিও গেমের দক্ষতা অর্জন করতে পারেন।

আনন্দের বিষয় নয় যে শুধুমাত্র পৃষ্ঠা যারা নতুন যাচাইকরণ প্রক্রিয়া চালু করেছে তারা তহবিল প্রত্যাহার করে। পূর্ববর্তী অ্যাকশনে দেখানো থেকে সফ্টওয়্যার আইকনটি সনাক্ত করার পরে, এটিতে ক্লিক করুন – এটি দ্রুত একজনের সফ্টওয়্যারটির নতুন প্রাপ্তি শুরু করবে। যখন এটি না হয়, নিম্নলিখিতগুলি আপনার ডিভাইসটিকে সেটআপে যাওয়া এবং সম্ভাবনার অনুমতি দেওয়া থেকে অপরিচিত ডেটা রাখার অনুমতি দেয় এবং আবার চেক আউট করে৷ আপনি নিজের সুযোগে এইভাবে করবেন এবং একেবারে নতুন ক্রিক্যা জুয়া শিল্পে অংশ নেবেন। ওয়েব সাইট বা সম্ভবত গেমগুলি থেকে প্রদত্ত যে কোনও ধরণের ওয়ারেন্টি বোঝানোর জন্য কোনও শো নেই৷ মুছে ফেলার আগে মুদ্রা প্রত্যাহার করতে অবহেলা করবেন না, বা এমনকি পরেও, সদস্যতা নিষিদ্ধ করার চেষ্টা করলে, আপনি ব্যালেন্স থেকে তহবিলের ব্যবহার সরিয়ে ফেলবেন।

Krikya দ্বারা অফার করা অনলাইন খেলা

ক্রিকিয়া একটি আশ্চর্যজনক ক্রীড়া বেটিং অনুভূতি দেওয়ার জন্য বিখ্যাত। বেটররা তাদের BetSwiz এর মধ্যে বেছে নিতে পারে এবং আপনি পছন্দগুলি বিনিময় করতে পারেন। KRIKYA স্থানীয় ক্যাসিনো একটি ইন্টারনেট জুয়া এন্টারপ্রাইজ বিনোদন ব্র্যান্ড নাম। অবশ্যই, ক্রীড়া ইভেন্টে বাজি ধরতে ক্রিক্যা ব্যবহার করা সত্যিই বাংলাদেশে গ্রহণযোগ্যতা। Krikya আসলে একটি অনুমোদিত এবং আপনি ওয়েব স্পোর্টসবুকে নিয়ন্ত্রিত হবেন।

প্রতিদিন, ক্রিকের পৃষ্ঠাগুলি নগদ জিতেছে এবং তারপরে সংস্থার বিষয়ে আত্মবিশ্বাসী প্রতিক্রিয়া জানান। বাজি ধরার অনুরাগীরা, সেইসাথে প্রকৃত গেমাররা এখন আমাদের নিজস্ব ওয়েবপেজে খেলা শুরু করতে সহায়তা করার জন্য নতুন অতিরিক্ত অফারগুলির জন্য অপেক্ষা করছে। কোম্পানি বিটিআই, এমকেবি ফুটবল এবং আপনি পিপি ডিজিটাল ফুটবলের জন্য প্রথম ডিপোজিটের উপর একটি স্পোর্টিং ইভেন্ট বোনাস অফার করে।অংশগ্রহণের জন্য আপনাকে কমপক্ষে 200 টাকা রাখতে হবে। এছাড়াও ক্রিকিয়া রিয়েল টাইম জুয়া প্রতিষ্ঠানের জন্য পঞ্চাশ% প্রণোদনা এবং বন্দরে 100% অতিরিক্ত অফার করা হয়েছে। এটি একটি সত্যিই মহান জুয়া এন্টারপ্রাইজ যারা অসংখ্য উচ্চ পেশাদারদের.

আমরা প্রতারণা এড়াতে প্রয়োজনীয় প্রোফাইল মনিটর পরিচালনা করি এবং আপনি আমাদের সমস্ত অনলাইন প্ল্যাটফর্মের জন্য বেআইনি জিনিসগুলি করতে পারেন। সম্ভবত আমরা সুপারিশ করি এমন কিছু ওয়েব সাইটের জন্য, আপনাকে এখনকার ঘটনাগুলি এবং সেইসাথে স্বল্প সময়ের মধ্যে যে ফিটগুলি চলছে তা প্রদান করা হয়েছে৷ তাদের প্রত্যেকের আগে, আপনি একেবারে নতুন উপলব্ধ সুযোগ দেখতে পাবেন। পাশাপাশি, একেবারে নতুন বেটিং রেকর্ড, 100% বিনামূল্যে লাইভ পাঠানো, 24-ঘন্টা সমর্থন, এবং ব্যবহার করা হবে। অনলাইন স্পিক সার্ভিস হল অ্যাসিস্ট্যান্ট পার্টিতে যোগাযোগ করার দ্রুততম উপায়, যার সময়কাল মাত্র 10 সেকেন্ড।

তাই আপনি একেবারে নতুন সেলুলার অ্যাপটি পেতে পারেন, আপনি প্রায় তিনটি ধাপ পাবেন যা আপনাকে অনুসরণ করা উচিত। সবচেয়ে আগে, আপনি একজনের ক্রিক্য বাংলাদেশ প্রোগ্রামের অফিসিয়াল সাইটটি দেখতে চাইবেন। আপনি যখন ওয়েবসাইটে থাকবেন, নতুন “সেলুলার সফ্টওয়্যার” অংশটি দেখুন এবং তারপরে এটির ভিতরে ক্লিক করুন৷

ক্রিক অনুমতি/নিয়ন্ত্রণ

আপনি সমস্ত ধরণের ক্যাসিনো গেমগুলি আসল ডিল কারেন্সি, সেইসাথে অনলাইন স্লট গেমস, ডেস্ক গেমস এবং জীবন্ত ডিলার গেমগুলি উপভোগ করতে পারেন। এটি পেশাদারদের দক্ষতার সাথে এবং দ্রুত নির্দেশিকা খুঁজে পেতে সক্ষম করে, তাদের পছন্দের ধরনের মিথস্ক্রিয়া যাই হোক না কেন।এটি ওয়েব প্রোগ্রাম, টুইস্ট পোর্ট, ক্রিয়াকলাপের উপর বাজি এবং সোফায় বসে ক্যাসিনোগুলির সাথে পরিচিত ছিল এবং আপনি যথাযথভাবে, সর্বদা বাস্তব হাউস-প্রতিষ্ঠিত প্লেয়িং অ্যাসোসিয়েশন পাবেন। এবং এটি স্পষ্ট কারণ ইন্টারনেট সিস্টেমগুলি অনেক সুবিধা প্রদান করে। এটি ক্রিক্যা অ্যাপ apk সেই ব্যক্তিদের জন্য চমত্কার যারা খেলোয়াড়দের দৌড়ে থাকা একজন বুকির পরিষেবা ব্যবহার করতে চান৷

এই খেলার ওয়েবসাইটটি একটি ক্রিকেট বেটিং এক্সচেঞ্জ চেষ্টা করে তা আলোচনা করার পাশাপাশি এটি সত্যিই মূল্যবান। একটির আগে, আপনি এখানে অনলাইনে ক্রিক্যা ক্রিকেটের জীবন্ত স্কোর পড়তে পারেন। যে ইভেন্টে অংশগ্রহণকারীরা জুয়া খেলা উপভোগ করতে চায় বা বাংলাদেশের মধ্যে ক্রীড়া ইভেন্টে বাজি ধরতে চায়, ক্রিক্য একটি চমৎকার পছন্দ। একটি চিত্তাকর্ষক গ্রহণযোগ্যতা প্রদান থেকে উপকৃত হতে এখনই সাইন আপ করুন এবং আপনিই আপনার ভাগ্য হবেন। অবশেষে, আপনার সর্বোত্তম জুয়া বোধের জন্য, সংবেদনশীলভাবে উপভোগ করতে ভুলবেন না। ক্রিক্যা গ্যাম্বলিং এন্টারপ্রাইজ হল ওয়েব প্রোগ্রামে একটি সহজ যা আপনি অনায়াসে পরিচালনা করতে পারেন এবং আপনি গেমিংয়ের বিস্তৃত উত্তেজনা আনবেন।

একেবারে নতুন ক্রিক্যা অ্যাপ সম্পর্কে সর্বাধিক তথ্য নীচের টেবিলে বর্ণনা করা হয়েছে। বাজি ধরার বাইরে থাকা প্রশংসকদের পাশাপাশি প্রকৃত জুয়াড়িদের মূল অতিরিক্ত অফার সহ আমন্ত্রণ জানানো হয়েছে আপনার আমাদের ওয়েবসাইটে চেষ্টা করার জন্য সাহায্য করার জন্য। বিস্তারিতভাবে, আমি বিটিআই, আইবিসি স্পোর্টসের অধিকারী হওয়ার জন্য একটি ফুটবল যোগ করা বোনাস সুপারিশ করছি এবং আপনি ডিজিটাল অ্যাক্টিভিটিগুলি পিপি করবেন। সেইসাথে ক্রিক্যা অ্যালাইভ গ্যাম্বলিং এন্টারপ্রাইজের জন্য পঞ্চাশ% বোনাস চেষ্টা করার প্রস্তাব দেওয়া হয়েছে এবং আপনি বন্দর রাখার জন্য একশত% প্রণোদনা পেতে পারেন।

2023 এর স্পোর্টস বেটিং বোনাসগুলি উন্মোচন করুন

রিয়েল টাইম ট্রেডারদের সাথে খেলার বিষয়ে ভাল জিনিস হল আপনি যেখানেই থাকুন না কেন তারা একটি বাস্তবসম্মত জুয়া এন্টারপ্রাইজ গেমিং অভিজ্ঞতা দেয়। আপনি সুপার ক্রুপিয়ারের সাথে সংযোগ করতে পারেন যখন অ্যাকশনটি বাস্তবে একটি বাস্তব গেম ব্যবসার রিয়েল টাইমে সম্প্রচার করা হয়। আমাদের নিজস্ব রিয়েল টাইম ক্যাসিনো লবি বিবর্তন গেমিং, ইজুগি, প্র্যাকটিক্যাল এনজয় দ্বারা বিদ্যমান এবং আপনি AE ক্রিক্যা গ্যাম্বলিং প্রতিষ্ঠা করতে পারেন।

ক্রীড়া বাংলাদেশের অভ্যন্তরে বাজি ধরা

Krikya দ্বারা সমর্থিত একেবারে নতুন পেমেন্ট অ্যাকশন সম্পর্কে প্রয়োজনীয় তথ্যের চেয়ে কম আবিষ্কৃত হয়েছে। খেলার জন্য গ্রহণযোগ্যতা বোনাসের জন্য, একজন খেলোয়াড়কে তার প্রথম পুট রিলিজের একশত% আপনার অ্যাকাউন্ট ব্যালেন্সে 15,000 টাকা পাওয়া যাবে। 30 দিনের জন্য খেলোয়াড়ের থেকে বোনাস অব্যাহত থাকবে, যেখানে বল প্লেয়ারকে আপনার যোগ করা বোনাসের পরিমাণের 15 মুহুর্ত বেছে নিতে হবে।

যদিও KRIKYA কিছুটা নতুন বেটিং ওয়েব সাইট চেষ্টা করে, আমরা পরবর্তীতে আরও অনেক লটারি খেলা দেখতে প্রস্তুত থাকি। এবং মনে রাখবেন যখন তাজা অনন্য লঞ্চ শেষ হয়, ক্রয় মূল্য রিলিজ বন্ধ হওয়ার আগে ধীরগতিতে পরিবর্তন হতে থাকে। সুতরাং, আপনি কোন সম্ভাবনাটি ভালভাবে গ্রহণ করতেন, বা এমনকি, আপনি উপলব্ধতার অভাব বুঝতে পারবেন প্রফিটস্ক্রাইব নতুন খাবারের টেবিলে প্রচুর অর্থ উপার্জন করার মতো অনুভব করে। তদ্ব্যতীত, এটি আপনাকে 100% বিনামূল্যে সাধারণ এসইও ভিজিটর সম্পর্কে সমস্ত দুর্দান্ত জিনিসগুলিকে রেটিং দিতে সক্ষম করে, পূর্বে সমস্ত ফাংশন সম্পাদন করার পরিবর্তে অন্যথায় আপনার নিজের একটি এসইও লিঙ্ক করে।

খেলাধুলার নতুন ঘটনাগুলি দেখুন এবং পূর্বাভাস পাওয়ার জন্য একটি বেছে নিন। আপনার নিজের পূর্বাভাসের সমান তাজা সহগগুলিতে ক্লিক করার কারণে আপনার বাছাই করুন৷ সাবস্ক্রিপশন থেকে প্রাথমিক ডিগ্রি আপনি যে আকারটি খুলতে চান তা সম্পূর্ণ করতে থাকে। বল প্লেয়ার আপনাকে যোগদান এবং ব্যক্তিগত সরবরাহ করতে সাহায্য করতে হবে এবং আপনি তদন্তের সাথে যোগাযোগ করবেন।

18 মুহূর্ত থেকে একটি প্রত্যাবর্তন এটি কৌশল অংশ হিসাবে করা প্রয়োজন. এটি অতিরিক্ত, আপনার অতীত সহ অবশ্যই 30 দিনের জন্য পেশাদারদের বিবেচনায় থাকে। Krikya ইতিমধ্যেই তার ব্যবহারকারীদের দশটির বেশি অতিরিক্ত প্রচার ব্যবহার করে। নতুন ভোক্তাদের জন্য বোনাস বেশি লাভজনক হবে।

এটা অন্তত কিছু পরিণতি প্রয়োজন, তাদের ব্যক্তিগত সুযোগ ছাড়াও একে অপরের কারণে উচ্চ গুণিত হয়. এটি আপনাকে একটি বড় পুরস্কার দাবি করতে সক্ষম করে, তবে ঝুঁকিও বেশি। ইভেন্টে ন্যূনতম একটি ফলাফল আসলে সম্পূর্ণ ভুল, সম্পূর্ণ পছন্দ ধ্বংস হয়ে যায়।

This entry was posted in Uncategorized. Bookmark the permalink.